কুষ্টিয়ার কুমারখালীতে শুক্রবার গভীর রাতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের ৪ সদস্য।

">
Pran All Time

কুষ্টিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

UNB NEWS

শুক্রবার ২৭ অক্টোবর, ২০১৭ ১১:২৬:২০ এএম

কুষ্টিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুষ্টিয়া, ২৭ অক্টোবর (ইউএনবি) - কুষ্টিয়ার কুমারখালীতে শুক্রবার গভীর রাতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের ৪ সদস্য।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক এ তথ্য জানিয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২টি ধারালো অস্ত্র।

সূত্রমতে, প্রবাসী রাকিবুল হত্যার এজাহারভুক্ত আসামী আনোয়ার হোসেনকে বৃহস্পতিবার দুপুরে বাঁধবাজার এলাকা থেকে আটক করে পুলিশ। এসময় তার বাড়ি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দড়ি, রক্তমাখা পোষাক এবং বস্তা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে রাকিবুল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে সে। 

তার তথ্যানুযায়ী মামলার অন্য আসামীদের ধরতে কুমারখালী উপজেলার জয়নাবাজ এলাকার গড়াই নদীর পাড়ে পুলিশ অভিযান চালালে সন্ত্রাসীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ শুরু হয়। এসময় গুলিবিদ্ধ হন আনোয়ার হোসেন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নিহত আনোয়ার কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নগর শাওতা গ্রামের আসমত আলীর ছেলে। তাঁর বিরুদ্ধে হত্যা ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।