চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও ক্যান্সারের রোগী নিহত হয়েছেন।

">
Pran All Time

চট্টগ্রামে সড়কে অ্যাম্বুলেন্স চালক ও ক্যান্সার রোগী নিহত

UNB NEWS

বৃহস্পতিবার ২৬ অক্টোবর, ২০১৭ ১২:৪০:৫৯ পিএম

চট্টগ্রামে সড়কে অ্যাম্বুলেন্স চালক ও ক্যান্সার রোগী নিহত


চট্টগ্রাম, ২৬ অক্টোবর (ইউএনবি) - চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও ক্যান্সারের রোগী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- পটুয়াখালীর বাসিন্দা সামশুল হকের ছেলে আ্যম্বুলেন্স চালক আক্কাস মিয়া (৩৪) ও অ্যাম্বুলেন্সে থাকা ক্যান্সার রোগী চট্টগ্রামের আগ্রাবাদ গোসাইলডাঙ্গা এলাকার আনোয়ার আলীর ছেলে আক্কাস আলী (৬৫)।

বৃহস্পতিবার ভোর পৌনে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগার হাট এলাকায় চালক অ্যাম্বুলেন্সটির নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।
 
দুর্ঘটনা্য় আরও চারজন আহত হয়েছেন। তারা ক্যান্সার রোগী আক্কাস আলীর পরিবারের সদস্য। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ওয়াসি আহমেদ জানান, রোগীবাহী অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে বড় দারোগার হাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনায় ঘটে।

খবর পেয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালায়। ঘটনাস্থলেই চালক আক্কাস মিয়া ও ক্যাসার রোগী আক্কাস আলী নিহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সীতাকুন্ড থানার উপপরিদর্শক (এসআই) মোঃ সিরাজ ইউএনবিকে ঘটনা নিশ্চিত করেছেন।