চুয়াডাঙ্গা জেলার দর্শনা-আকুন্দবাড়িয়া সড়কে বৃহস্পতিবার রাত ২ টার দিকে দুধ্বর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল সড়কে গাছ ফেলে ট্রাক ও মাইক্রোবাসে অস্ত্রের মুখে ৪ টি স্বর্ণের আংটিসহ ৫০ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

">
Pran All Time

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় ট্রাক-মাইক্রোবাসে ডাকাতি

UNB NEWS

শুক্রবার ২৭ অক্টোবর, ২০১৭ ১১:৪৯:২৩ এএম

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় ট্রাক-মাইক্রোবাসে ডাকাতি

চুয়াডাঙ্গা, ২৭ অক্টোবর (ইউএনবি) - চুয়াডাঙ্গা জেলার দর্শনা-আকুন্দবাড়িয়া সড়কে বৃহস্পতিবার রাত ২ টার দিকে দুধ্বর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল সড়কে গাছ ফেলে ট্রাক ও মাইক্রোবাসে অস্ত্রের মুখে ৪ টি স্বর্ণের আংটিসহ ৫০ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

প্রতক্ষ্যদর্শী দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু এ তথ্য জানান। এ ঘটনায় মাইক্রোচালক রাসেলসহ আহত হয়েছেন ২জন।

সাজু বলেন, দলীয় সভাশেষে ছাত্রলীগের নেতাকর্মীরা মাইক্রোবাসে দর্শনা থেকে জীবননগরে যাওয়ার সময় আকন্দবাড়ীয়া এলাকার তেলপাম্পের কাছে ডাকাতদলের হামলার মুখে পড়েন। প্রথমে ডাকাতদল সড়কে গাছ ফেলে একটি ট্রাকে ডাকাতি করে। পরে তাদের মাইক্রোবাসে হামলা করে ডাকাতদল। তাদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় মাইক্রোচালক রাসেল। 

তাদের অভিযোগ, সংঘবদ্ধ ডাকাতদল মাইক্রোবাসে থাকা ৪ ছাত্রলীগ নেতাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় তাদের কাছে থাকা ৪ টি স্বর্ণের আংটিসহ ৫০ হাজার ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। 

বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসনুন আলম জানান, ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।