Pran All Time

নাটোরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১৪

UNB NEWS

শনিবার ২৫ আগস্ট, ২০১৮ ০৫:৫২:২০ পিএম

নাটোরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১৪

নাটের, ২৫ আগস্ট (ইউএনবি)- নাটোর জেলার লালপুর উপজেলার কদমসিলন এলাকায় শনিবার বিকালে এক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো ১৪ জন।

পুলিশ জানায়, বিকাল ৪টা ১০ মিনিটে নাটোর-পাবনা মহাসড়কের কদমসিলন এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- নাটোরের বড়াইগ্রাম উপজেলার নারায়ণপুর গ্রামের রাজুফা (৪৫) ও শেফালি বেগম (৪৮), জামাইদিঘা গ্রামের লোজিনা (৬০) ও আদুরি বিশ্বাস (৩৫) এবং পাবনার পাকশী উপজেলার আবদুস সুবহান (৭৫)। 

নাটোর জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন, বিকাল ৪টা ১০ মিনিটে নাটোর-পাবনা সড়কের কদমসিলন এলাকায় ঢাকাগামী ‘চ্যালেঞ্জার পরিবহনের’ সাথে কুষ্টিয়াগামী লেগুনার সংঘর্ষে লেগুনার ১৩ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় বাসটির ১৫ যাত্রী আহত হয়েছে।

আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, বনপাড়া হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে নাটোর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইদুজ্জামানের নেতৃত্বে দুর্ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।  আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

এছাড়া জেলা প্রশাসন নিহতদের পরিবারের প্রত্যেককে ২০ হাজার এবং আহতদের প্রত্যেকের পরিবারকে ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা দিয়েছে।