ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পাগলা নদীতে নৌকাডুবির ঘটনায় দুই জেএসসি(জুনিয়র স্কুল সার্টিফিকেট) পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছেন আরও তিনজন।

">
Pran All Time

বি.বাড়িয়ায় নৌকাডুবিতে ২ জেএসসি পরীক্ষার্থী নিহত, নিখোঁজ ৩

UNB NEWS

বুধবার ০১ নভেম্বর, ২০১৭ ১১:৪১:২৩ এএম

বি.বাড়িয়ায় নৌকাডুবিতে ২ জেএসসি পরীক্ষার্থী নিহত, নিখোঁজ ৩

ব্রাহ্মণবাড়িযা, ০১ নভেম্বর (ইউএনবি)- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পাগলা নদীতে নৌকাডুবির ঘটনায় দুই জেএসসি(জুনিয়র স্কুল সার্টিফিকেট) পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন আমতলী গ্রামের নাদিরা ও নজরদৌলত গ্রামের সোনিয়া।

বুধবার সকাল সাড়ে ৮টায় নৌকাডুবির এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের নবীনগর ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, থানাকান্দি গ্রাম থেকে কৃষ্ণনগর হাইস্কুল কেন্দ্রে পরীক্ষা দিতে যাওয়ার সময় সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ কৃষ্ণনগর ব্রীজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে পরীক্ষার্থী বহনকারী ওই নৌকাটি ডুবে যায়। পানিতে ডুবে দুইজন জেএসসি পরীক্ষার্থী মারা যান।

দুর্ঘটনার পর ওই দুই পরীক্ষার্থীর লাশ ও আহতদের উদ্ধার করে স্থানীয়রা।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালেহীন তানভীর গাজী ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউএনও সালেহীন তানভীর গাজী নৌকাডুবিতে ২ জন জেএসসি পরীক্ষার্থীর নিহতের কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া ও নবীনগর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

আজ থেকে শুরু হওয়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় এ বছর অংশ নিচ্ছে মোট ২৪ লাখ ৬৮ হাজার ৮২০ জন শিক্ষার্থী।