Pran All Time

চট্টগ্রামে চলন্তবাস থেকে ফেলে দিয়ে যুবককে হত্যার অভিযোগ

UNB NEWS

সোমবার ২৭ আগস্ট, ২০১৮ ০৬:২৭:৩৬ পিএম

চট্টগ্রামে চলন্তবাস থেকে ফেলে দিয়ে যুবককে হত্যার অভিযোগ

চট্টগ্রাম, ২৭ আগস্ট (ইউএনবি)-চট্টগ্রাম মহানগরীর সিটি গেট এলাকায় চলন্তবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে।

নিহত আশরাফুজ্জামান রনি (৩০) উত্তর কাট্টলী এলাকার অলি আহমদের ছেলে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় এক যুবক মারা যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকার লোকজন কিছু সময়ের জন্য সড়ক অবরোধ করেছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে গাড়ি চলাচল স্বাভাবিক করেছে।

এক প্রশ্নে জবাবে ওসি জসিম বলেন, ‘এলাকাবাসীর দাবি নিহত যুবককে চালকের সহকারী বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। বাসটি আটক করা হলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছে।’

স্থানীয়রা জানায়, নিউ মার্কেট থেকে ভাটিয়ারীর মধ্যে চলাচলকারী ৪ নং বাসে কথাকাটাকাটির জেরে চালকের সহকারী চলন্তবস্থায় যাত্রী আশরাফুজ্জামান রণিকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই চালক ও সহকারী পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ এলাবাকাসী চালক ও সহকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিতে সিটি গেটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।

এতে বিকাল ৪টা পর্যন্ত ৩০ থেকে ৪০ মিনিট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে আকবরশাহ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে অবরোধ তুলে দেয়।