নারায়ণগঞ্জে একটি ফাস্টফুডের দোকানে খেয়ে টাকা না দেয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীদের সাথে সংঘর্ষের ঘটনায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাত কর্মকর্তাকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

">
Pran All Time

না’গঞ্জ ডিবির ৭ কর্মকর্তাকে প্রত্যাহার

UNB NEWS

সোমবার ২৭ আগস্ট, ২০১৮ ০৯:৫৩:০৮ পিএম

না’গঞ্জ ডিবির ৭ কর্মকর্তাকে প্রত্যাহার

নারায়ণগঞ্জ, ২৭ আগস্ট (ইউএনবি)- নারায়ণগঞ্জে একটি ফাস্টফুডের দোকানে খেয়ে টাকা না দেয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীদের সাথে সংঘর্ষের ঘটনায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাত কর্মকর্তাকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

সোমবার ওই সাতজনকে ডিবি থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে নেয়া হয়।

প্রত্যাহার হওয়ারা হলেন, ডিবির পরিদর্শক মাসুদুর রহমান, এস আই মিজানুর রহমান ও আবু সায়েম, এএসআই আজিজুর রহমান, দেওয়ান তৌফিক, বকুল মিয় ও আমিনুল হক  এবং কনস্টেবল লুৎফর রহমান।

প্রসঙ্গত গত রবিবার রাতে শহরের খানপুর বরফকল মাঠ সংলগ্ন চৌরঙ্গী পার্কের সামনে অবস্থিত মাই লাইফ নামে একটি ফাস্টফুডে যায় ডিবির এএসআই আমিনুল ও বকুল। লাচ্ছির মান নিয়ে দোকান মালিকের ছেলের সাথে তর্কে জড়ান ডিবির ওই কর্মকর্তারা।

এসময় তারা লাচ্ছির দাম না দিয়ে চলে যেতে চাইলে মালিকের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মালিককে মারধর করলে এলাকার ব্যবসায়ীরা এক জোট হয়ে তাদের মারধর করেন। এদিকে খবর পেয়ে ডিবির একটি দল এসে আবারো মারধর শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরবর্তীতে সদর মডেল থানার অতিরিক্ত পুলিশ ও ডিবির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ডিবিঅতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, ঘটনাটি তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্তে ডিবি পুলিশের কোনো কর্মকর্তা দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।