চট্টগ্রাম বেসরকারী ম্যাক্স হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় সাংবাদিক কন্যা শিশু রাইফার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত চার চিকিৎসকের জামিন দিয়েছেন আদালত।

">
Pran All Time

শিশু রাইফার মৃত্যু, অভিযুক্ত চার চিকিৎসকের জামিন

UNB NEWS

সোমবার ২৭ আগস্ট, ২০১৮ ০১:৪১:৩১ পিএম

শিশু রাইফার মৃত্যু, অভিযুক্ত চার চিকিৎসকের জামিন

চট্টগ্রাম, ২৭ আগস্ট (ইউইনবি)- চট্টগ্রাম বেসরকারী ম্যাক্স হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় সাংবাদিক কন্যা শিশু রাইফার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত চার চিকিৎসকের জামিন দিয়েছেন আদালত।

সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন দ্বিতীয় আদালতের ভারপ্রাপ্ত মুখ্য মহানগর হাকিম আবু ছালেম মো. নোমান তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া চিকিৎসকরা হলেন-  ডা. বিধান রায় চৌধুরী, ম্যাক্স হাসপাতালের চিকিৎসক দেবাশীষ রায় চৌধুরী, শুভ্রদেব ও হাসপাতালের পরিচালক লিয়াকত আলী।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাবউদ্দিন আহমেদ জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত চার চিকিৎসককে পুলিশ রিপোর্ট জমা দেয়া পর্যন্ত জামিন দিয়েছেন আদালত।

এর আগে নগরীর চকবাজার থানায় রাইফা হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় গত ৩০ জুলাই উচ্চ আদালতে আত্মসমর্পণ করে চার সপ্তাহের জন্য জামিন পেয়েছিলেন অভিযুক্ত এই চার চিকিৎসক।

২৬ আগস্ট উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে আজ সোমবার চট্টগ্রামের আদালতে আত্মসমর্পণ করেন তারা।

উল্লেখ্য, গত ২৯ জুন রাতে নগরীর মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে দৈনিক সমকালের সাংবাদিক রুবেল খানের মেয়ে রাইফা খান। এরপর রাইফার পরিবার ও সাংবাদিকদের পক্ষ থেকে অভিযোগ তোলা হয় হাসপাতাল কর্তৃপক্ষের অব্যবস্থাপনা এবং চিকিৎসকদের ভুল চিকিৎসার কারণেই রাইফার মৃত্যু হয়েছে।