জাপানের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘মিনিসো’র সহ প্রতিষ্ঠাতা ও প্রধান ডিজাইনার মিইয়াকে জুনিয়া বাংলাদেশের বাজারকে তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন।

">
Pran All Time

‘বাংলাদেশ মিনিসোর গুরুত্বপূর্ণ বাজার’

UNB NEWS

শনিবার ১৩ জানুয়ারি, ২০১৮ ০৫:৫২:১৭ পিএম

‘বাংলাদেশ মিনিসোর গুরুত্বপূর্ণ বাজার’

ঢাকা, ১৩ জানুয়ারি (ইউএনবি)- জাপানের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘মিনিসো’র সহ প্রতিষ্ঠাতা ও প্রধান ডিজাইনার মিইয়াকে জুনিয়া বাংলাদেশের বাজারকে তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন।

রাজধানীর বনানীতে শুক্রবার জনপ্রিয় ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিজাইনার জুনিয়া বলেন, বিশাল জনসংখ্যা ও তাদের ক্রয়ক্ষমতা থাকায় দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ মিনিসোর গুরুত্বপূর্ণ টার্গেট মার্কেট।

তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতির টেকসই ও গতিশীল উন্নয়নের ফলে মধ্যবিত্তসহ সাধারণ ভোক্তাদের ক্রয়ক্ষমতা বেড়েছে। দারুণ ডিজাইন ও সাশ্রয়ী মূল্যের মিনিসোর উন্নতমানের পণ্য এদেশের বিভিন্ন শ্রেণীর ভোক্তাদের চাহিদা পূরণ করতে পারবে।

ডেনমার্ক, সুইডেন, নরওয়ে এবং জাপানের শীর্ষ ডিজাইনারদের দিয়ে মিনিসোর পণ্যের নকশা করা হয়। এসব পণ্য বাংলাদেশে জনপ্রিয় হবে বলে আশাপ্রকাশ করেন জুনিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, মাসুমা রহমান নাবিলা ও গায়ক মিনার রহমান।

জাপানের তরুণ ডিজাইনার মিইয়াকে জুনিয়া ও চীনের তরুণ উদ্যোক্তা ইয়ে গুয়োফু মিলে গড়ে তোলেন ফ্যাশন ডিজাইন ব্র্যান্ড হাউজ ‘মিনিসো’। জাপানের টোকিওতে প্রতিষ্ঠানটি ২০১৩ সালে যাত্রা শুরু করে। বিশ্বের ৪১টি দেশে ৩ হাজার স্টোরের মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালিত হয়।