দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের ছাত্র প্রলয় চৌধুরীর চিকিৎসা সহায়তায় তার পরিবারের কাছে ৩০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার।

">
Pran All Time

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসায় কুবি’র অনন্য দৃষ্টান্ত

UNB NEWS

সোমবার ১৩ আগস্ট, ২০১৮ ০৩:৪৩:০২ পিএম

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসায় কুবি’র অনন্য দৃষ্টান্ত

কুমিল্লা, ১৩ আগস্ট (ইউএনবি)- দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের ছাত্র প্রলয় চৌধুরীর চিকিৎসা সহায়তায় তার পরিবারের কাছে ৩০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার।

দুরারোগ্য লিভার সিরোসিসে আক্রান্ত প্রলয়ের চিকিৎসায় প্রায় ৬০ লাখ টাকার প্রয়োজন।

বিশ্ববিদ্যালয়টির মার্কেটিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের সংগঠন ক্যাফে মার্কেটিংয়ের উদ্যোগে ভারতের চেন্নাইতে চিকিৎসাধীন প্রলয়ের চিকিৎসায় পাশে দাঁড়ালো কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

জানা গেছে, শিক্ষার্থী প্রলয়ের বাবা-মা দুজনেই শিক্ষক। ছেলের এমন জটিল রোগের ব্যয়বহুল চিকিৎসায় অপরাগ হলে এগিয়ে আসে কুবি মার্কেটিং বিভাগ। গেল কয়েকদিনে শিক্ষার্থী ও শিক্ষকরা বিশ্ববিদ্যালয় ছাড়াও সাধারণ মানুষের সহযোগিতায় এই অর্থ যোগাড় করেন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, প্রলয়ের পাশে দাঁড়ানোর যে প্রয়াস দেখিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবার তা সকলের জন্য অনন্য দৃষ্টান্ত।