পদ্মা সেতু জোড়াতালির নয়, খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

">
Pran All Time

খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র: ইনু

UNB NEWS

বুধবার ০৩ জানুয়ারি, ২০১৮ ০৯:৩৯:১৭ পিএম

খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র: ইনু

ঢাকা, ০৩ জানুয়ারি (ইউএনবি)- পদ্মা সেতু জোড়াতালির নয়, খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে কেটিভি বাংলা অনলাইন টেলিভিশনের লোগো উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

প্রসঙ্গত, সম্প্রতি পদ্মা সেতুকে জোড়াতালির সেতু বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

এ বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম জিয়াই গণতন্ত্র, সামরিকতন্ত্র আর ধর্মতন্ত্রের একটু করে নিয়ে জোড়াতালির খিচুড়িতন্ত্রের ধারক-বাহক। এজন্য গণতন্ত্রের রাজনীতিতে খালেদা জিয়া পরিত্যাজ্য।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আর শেখ হাসিনার স্বপ্নমাখা পদ্মা সেতুর ওপর ভরসা রাখা যায়, কিন্তু তার (খালেদা জিয়া) ওপর ভরসা রাখা যায় না। কারণ বেগম জিয়া গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতে চান।

জাসদ সভাপতি বলেন, খালেদা জিয়াই বলেছিলেন, শান্তি চুক্তি হলে ফেনী পর্যন্ত ভারত হয়ে যাবে। আর তারপর সেই ফেনী থেকে নির্বাচন করে সংসদে এসেছিলেন তিনি। ফেনী আজও ভারত হয়নি। 

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী কেটিভি অনলাইনকে অভিনন্দন জানিয়ে বলেন, শিগগিরই অনলাইন ও আইপি টিভি পরিচালনার বিস্তারিত নীতিমালা ও প্রচার পদ্ধতি প্রকাশ করবে সরকার।

অনলাইন টেলিভিশনটির চেয়ারম্যান এম মামুনুর হাসান টিপুর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন সন্টু, কেটিভি অনলাইনের প্রধান উপদেষ্টা সৈয়দ শাহ মুহাম্মদ জুনায়েদ ও উপদেষ্টা মর্তুজা আলী চৌধুরী প্রমুখ।