তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মন্তব্য করেছেন, বিএনপি এমন একটা দল যে দল গণতন্ত্রের সাথে যায় না। কারণ তাদের নেত্রী খালেদা জিয়া গণতন্ত্রের ‘মা’ নয়। তিনি আসলে জঙ্গি ও রাজাকারতন্ত্রের আসল মা আর গণতন্ত্রের সৎ মা।

">
Pran All Time

খালেদা জিয়া গণতন্ত্রের সৎ মা: ইনু

UNB NEWS

শুক্রবার ২৪ আগস্ট, ২০১৮ ০২:০৪:৫১ পিএম

খালেদা জিয়া গণতন্ত্রের সৎ মা: ইনু

কুষ্টিয়া, ২৪ আগস্ট (ইউএনবি)- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মন্তব্য করেছেন, বিএনপি এমন একটা দল যে দল গণতন্ত্রের সাথে যায় না। কারণ তাদের নেত্রী খালেদা জিয়া গণতন্ত্রের ‘মা’ নয়। তিনি আসলে জঙ্গি ও রাজাকারতন্ত্রের আসল মা আর গণতন্ত্রের সৎ মা।
শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘বেগম জিয়া গণতন্ত্রের মানসকন্যা’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। 
জাসদ সভাপতি ইনু বলেন, ‘বিএনপি গণতন্ত্র নিয়ে মাথা ঘামাচ্ছে না। বিএনপি আসলে দন্ডিত, সাজাপ্রাপ্ত খালেদার নি:শর্ত মুক্তির দাবিতে হই-চই করছে এবং মামলার আসামিদের রক্ষা করার অপপ্রয়াস চালাচ্ছে।’
তিনি আরো বলেন, ‘গণতন্ত্রকে হত্যা করা, নির্বাচন বানচাল করা ও খুনিদের রক্ষা করাই বিএনপির একমাত্র কাজ। সুতরাং খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করতে হবে এই শর্ত যারা আরোপ করে তারা কার্যত নির্বাচন বানচাল করতে চায়।’  
এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।