Pran All Time

সাফ অনূর্ধ্ব ১৫ নারী চ্যাম্পিয়নশিপ: ফাইনালে শনিবার মুখোমুখি বাংলাদেশ-ভারত

UNB NEWS

শুক্রবার ১৭ আগস্ট, ২০১৮ ০৮:০৯:০৭ পিএম

সাফ অনূর্ধ্ব ১৫ নারী চ্যাম্পিয়নশিপ: ফাইনালে শনিবার মুখোমুখি বাংলাদেশ-ভারত

ঢাকা, ১৭ আগস্ট (ইউএনবি)- ছয় জাতির সাফ অনূর্ধ্ব ১৫ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে শনিবার ভুটানের থিম্পুতে চ্যাংলিমিথ্যান স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ম্যাচটি শুরু হবে। এর আগে গত বছর প্রথমবারের ভারতকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের স্বাদ পেয়েছিল বাংলাদেশ।

বাংলাদেশের মেয়েদের সামনে তাই শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ। অন্যদিকে ভারতের সামনে থাকছে প্রতিশোধ নেয়ার সুযোগ।

বাংলাদেশ দলের কোচ গোলাম রাব্বানী ছোটন আশাবাদ ব্যাক্ত করে বলেছেন, আগের তিন ম্যাচের মতো ভারতের বিপক্ষেও মেয়েরা তাদের স্বাভাবিক খেলাটাই খেলবে।

শুক্রবার ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘টুর্নামেন্ট খেলতে আসার আগেই আমরা লক্ষ্য নির্ধারণ করে এসেছে। শিরোপা জিততে আমরা সেরাটাই দেবো। শেষ তিন ম্যাচের মতোই ফাইনালেও আমরা স্বাভাবিক খেলাটাই খেলবো।’

দলের অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, ‘ফাইনালে ভারতের বিপক্ষে জিততে সেরাটা দিতে আমরা প্রস্তুত এবং প্রতিজ্ঞাবদ্ধ। ম্যাচের শুরু থেকেই এগিয়ে যেতে আমরা চেষ্টা করবো। যদিও ভারত শক্তিশালী প্রতিপক্ষ এবং তাদের কিছু অভিজ্ঞ খেলোয়াড় আছে, তবে আমাদের লক্ষ্য দেশের হয় আবারো শিরোপা জেতা।’

গ্রুপপর্বসহ সবগুলো ম্যাচে জয়ের রেকর্ড গড়ে ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে পাকিস্তানকে ১৪-০, পরের ম্যাচে নেপালকে ৩-০ এবং সেমিতে ভুটানকে ৫-০ গোলে হারায় বাংলাদেশের মেয়েরা।