Pran All Time

সিলেট সিক্সার্সের বিপক্ষে ব্যাট করছে ঢাকা ডায়নামাইটস

UNB NEWS

শনিবার ০৪ নভেম্বর, ২০১৭ ০৩:১৮:০৭ পিএম

সিলেট সিক্সার্সের বিপক্ষে ব্যাট করছে ঢাকা ডায়নামাইটস

সিলেট, ৪ নভেম্বর (ইউএনবি)- বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও স্বাগতিক সিলেট সিক্সার্স।

শনিবার প্রথম ম্যাচে টস জিতে সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন প্রতিপক্ষকে ব্যাট করার আমন্ত্রণ জানান।

এদিকে বিপিএলের পঞ্চম আসরে কোনো আনুষ্ঠানিক আয়োজন ছিল না। তবে ম্যাচ শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বেলুন উড়িয়ে বিপিএলের পঞ্চম আসরের সূচনা করেন।

গ্যালারিভর্তি দর্শকের সমর্থন আছে সিলেটের। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টোয়েন্টি দেখতে দর্শকদের মনে বাড়তি আগ্রহ রয়েছে।

তাছাড়া দীর্ঘ দিন পর সিলেটে জমকালো ক্রিকেটের আসর বসায় দর্শকদের উপস্থিতি চোখে পড়ার মতো।

সিলেটে প্রথমবারের মতো বিপিএলের আসর হচ্ছে। তাই স্বাভাবিকভাবে দর্শকদের মনে বাড়তি উন্মাদনা কাজ করছে। মাঠে বসে তারা সাকিব-তামিম-নাসির-গেইল-পোলার্ডদের খেলা দেখতে পারবে। খেলোয়াড়দের অনুপ্রেরণা দিতে সমর্থকরা প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন নিয়ে এসেছেন।

এদিকে ম্যাচ শুরু হওয়ার দুই ঘণ্টা আগে থেকে মাঠে দর্শক আসতে শুরু করে। স্টেডিয়ামপাড়া জনসমুদ্রে পরিণত হয়েছে। স্টেডিয়ামে তিল ধারণের জায়গা নেই। আইন-শৃঙ্খলা বাহিনীও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। গ্রিন গ্যালারিসহ ১৮ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে পর্যাপ্ত গোপন ক্যামেরা বসানো হয়েছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় পোশাক ও সাদা পোশাকের পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করছেন।