নারী উন্নয়নের ওপর জাপানের রাজধানী টোকিওতে আয়োজিত একটি সম্মেলনে ইভাঙ্কা ট্রাম্প বলেছেন, কর্মস্থলে নারীদের হয়রানি সহ্য করা হবে না।

">
Pran All Time

কর্মস্থলে নারীদের হয়রানি সহ্য করা হবে না: ইভাঙ্কা ট্রাম্প

UNB NEWS

শুক্রবার ০৩ নভেম্বর, ২০১৭ ০৪:০৭:০৭ পিএম

কর্মস্থলে নারীদের হয়রানি সহ্য করা হবে না: ইভাঙ্কা ট্রাম্প

টোকিও, ৩ নভেম্বর (এপি/ইউএনবি)- নারী উন্নয়নের ওপর জাপানের রাজধানী টোকিওতে আয়োজিত একটি সম্মেলনে ইভাঙ্কা ট্রাম্প বলেছেন, কর্মস্থলে নারীদের হয়রানি সহ্য করা হবে না।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ও উপদেষ্টা ইভাঙ্কা শুক্রবার ‘ওয়ার্ল্ড অ্যাসেম্বলি ফর উইমেন’ শীর্ষক সমাবেশে বক্তব্য দেন।

সমাবেশে তিনি যুক্তরাষ্ট্রের হলিউড ও অন্যান্য শিল্পের সঙ্গে জড়িত নারীদের যৌন হয়রানি বন্ধে সচেতনতা বৃদ্ধির প্রতি জোর দেন।

ইভাঙ্কা ট্রাম্প বলেন, কর্মক্ষেত্রে মহিলাদের মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া এবং পরিবার ও কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখার জন্য আরও প্রচেষ্টার প্রয়োজন।

জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবের আমন্ত্রণে বর্তমানে সেখানে অবস্থান করছেন প্রেসিডেন্ট কন্যা। তবে রোববার তার বাবার আগমনের একদিন আগেই সে দেশ ত্যাগ করবেন তিনি।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জাপান সফরের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে তার এশিয়া ভ্রমণ শুরু করবেন। সফরে ট্রাম্প আবের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং গলফ খেলবেন। এছাড়াও সম্রাট আকিহিতো এবং যারা উত্তর কোরিয়ার কাছে অপহৃত হয়েছেন তাদের স্বজনদের সঙ্গে দেখা করবেন তিনি।