বাগদান সম্পন্ন হয়েছে আরো আগেই। কিন্তু আগামী ১৯ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। বহুল আলোচিত এই বিয়ের অনুষ্ঠান সম্পর্কে এবার মুখ খুলেছেন দুজনেই।

">
Pran All Time

বিয়ে নিয়ে আরো কিছু জানালেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

UNB NEWS

সোমবার ১২ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:১৬:২১ পিএম

বিয়ে নিয়ে আরো কিছু জানালেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

লন্ডন, ১২ ফেব্রুয়ারি (এপি/ইউএনবি)- বাগদান সম্পন্ন হয়েছে আরো আগেই। কিন্তু আগামী ১৯ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। বহুল আলোচিত এই বিয়ের অনুষ্ঠান সম্পর্কে এবার মুখ খুলেছেন দুজনেই।

হ্যারি ও মার্কেল জানান, জীবনের বিশেষ এই দিনটি সাধারণ জনগণের সাথে উপভোগ করার জন্য একটি চক্রাকার যানে চড়ে উইন্ডসর থেকে যাত্রা শুরু করবেন তারা।

দুপুরে সেন্ট জর্জ’স চ্যাপেলে বিয়ে করবেন তারা। বহু বছর ধরে এই গির্জায় কোনো রাজকীয় অনুষ্ঠান অনুষ্ঠিত না হওয়া সত্ত্বেও এই ভেন্যুতে বিয়ের অনুষ্ঠান উদযাপনের আগ্রহ প্রকাশ করলে তাদের অনুমতি দেন রানী দ্বিতীয় এলিজাবেথ। অনুষ্ঠানে রানী নিজেও উপস্থিত থাকবেন।

কেনসিংটন প্যালেস এক বিবৃতিতে জানিয়েছে, নতুন এই দম্পতিকে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হ্যারি ও মার্কেল। তারা আশা করেছেন তাদের চক্রাকার যানে চড়ে যাত্রার পরিকল্পনাটি সাধারণ জনগণকে এই বিয়েতে অংশ নেয়ার একটি সুযোগ করে দেবে

নতুন এই দম্পতির বিবাহ সম্পন্ন করবেন ক্যান্টারবারি বিশপ যাযক জাস্টিন ওয়েলবি। চক্রাকার যানে ভ্রমণের পর সেন্ট জর্জ হলে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

সন্ধ্যায় একটি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে নব দম্পতিকে অভ্যর্থনা জানাবেন বরের বাবা প্রিন্স চার্লসতবে সেটি কোথায় তা একটি চমক হিসেবেই রেখেছেন চার্লস।